Wednesday, February 8, 2012

কিছু সাইট আছে যা সত্যিই পারে আমাদের জীবনকে পরিবর্তন করে দিতে ।দেখাতে পারে সঠিক পথ ।এমনি কিছু সাইট নিয়ে আমার এই নতুন ব্লগের প্রথম পোষ্ট


বিসমিল্লাহির রহমানীর রাহীম







আসসালামু আলাইকুম। পরম করুনাময় আল্লাহপাকের নামে শুরু করছিআশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেনসব সময় সবাই ভালো থাকেন এটাই মহান আল্লাহ্‌ এর কাছে দোয়া করি ।




ওয়েব এর জগতে অনেক সাইট আছে ।অনেক সাইট আমাদের অনেক উপকার করে আবার অনেক সাইট আমাদের অনেক ক্ষতি করে ।ওয়েব এর ভালো এবং খারাপ দুটোই দিক আছে ।

আমরা কোনটা নেব সেটা সম্পূর্ন আমাদের উপর নির্ভর করে ।


যাই হোক ওয়েব এর জগতে এমন কিছু সাইট আছে যা সত্যিই পারে আমাদের জীবনকে পরিবর্তন করে দিতে ।দেখাতে পারে আলোল পথ ।এমন কিছু সাইট নিয়েই আমার আজকের এই পোষ্ট ।



সরলপথ


যে যে বিষয় সম্পর্কে এবং যা যা পাবেন..................

আকীদাহ, হাদীস, কুরআন, সীরাহ, প্রশ্নোত্তর, পরকাল, ইতিহাস, ইবাদত, বোনদের জন্য, বিদ'আত, আত্নশুদ্ধি, আখলাক, অমুসলিমদের জন্য, পরিবার ও সমাজ, ইসলাম এবং আধুনিক বিজ্ঞান, তাওবা, রামাদ্বান, আল্লাহ্‌র দিকে আহবান, বই এবং অডিও ।


সরলপথ ব্লগ সাইট

সরলপথ facebook পেইজ


সরলপথ youtube চ্যানেল




ইসলাম হাউজ


যে যে বিষয় সম্পর্কে এবং যা যা পাবেন..................
পবিত্র কুরআন,  বই,  অডিও,  প্রবন্ধ,  ফতোয়া এবং ভিডিও ।


কুরআনের আলো


যে যে বিষয় সম্পর্কে এবং যা যা পাবেন..................

তাওবা, তাওহীদ, দরসে কুরআন সিরিজ, দাওআত, ধর্মীয় দল ও গোষ্ঠী, নামায শিক্ষা, পবিএতা, পরিবার ও সমাজ, পরকাল, প্রশ্ন ও উত্তর, বিষয়, বুখারী শরীফ, ব্যক্তিত্ব, বোনদের জন্য, ভাইদের জন্য, ভিডিও লেকচার, মালটিমিডিয়া, যাকাত, রাসূলুল্লাহ -সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, রোজা, শির্‌ক ও বিদআত, সাম্প্রতিক বিষয়াদি, সাহাবা, সাহাবীগন ও সত্যনিষ্ঠ অনুসারীগণের উদ্ধৃতি, হাদীস, হজ্জ ও উমরাহ, ঈমান ও আক্বীদাহ, ইবাদত, ইসলাম ও নারী, ইসলাম ও সমাজ, ইসলাম ও আধুনিক বিজ্ঞান, ইসলামিক বই, ইসলামিক সফটওয়্যার, ইসলামী বই (পর্যালোচনা/review), ইসলামী অর্থনীতি, কুর'আন ও তাফসীর,  অডিও লেকচার, অন্যান্য, অমুসলিমদের ২০টি প্রশ্নের জবাব, উৎসাহ উদ্দিপনা মূলক গল্প, Uncategorized



আলোকিত জীবন



যে যে বিষয় সম্পর্কে এবং যা যা পাবেন..................

আল কোরআন, হাদীস, প্রবন্ধ, ই-বুক, অডিও, ভিডিও, মাসআলা, আলোচনা, ইসলাম ও বিজ্ঞান, ইসলামী জীবন, কম্পিউটার টিপস, জীবনী, নারীর অধিকার, প্রশ্ন উত্তর, রমজান, শায়খ আব্দুল কায়ূম, শিক্ষণীয় ঘটনাবলী, সাইয়্যেদ কামাল উদ্দিন জাফরী ।

সালাফী বিডি




 যে যে বিষয় সম্পর্কে এবং যা যা পাবেন..................

অডিও-ভিডিও, আকীদাহ, ইসলামী প্রবন্ধ, কুরআনের আলো, প্রবাদ-প্রবচন, প্রশ্নোত্তর, বই,  ডাউনলোড, বিবিধ, মাসআলা-মাসায়েল, মোবাইল, সফটওয়্যার ও টিপস, সাহাবী চরিত, স্বাস্থ ও পুষ্টি, হাদীসের আলো ।


আরো কিছু সাইট যে গুলো হবে আমাদের জ্ঞান এর মহা উৎস ।আমরা জানতে পারবো সকল ধর্ম সম্পর্কে ।




http://www.quraanshareef.org/

http://islam.com.bd/

http://www.ourholyquran.com/

http://www.sotterpath.com/

http://islam.com.bd/

http://www.islambangla.net/

http://www.challengeyoursoul.com/

http://www.bdislam.com/

http://salafibd.wordpress.com/

http://www.islamcan.com/bengali/

http://www.islam-bd.org/

http://www.intsbanglabook.com/

http://www.islamicduniya.tk/

http://islamiboi.wordpress.com/



এটা আমার প্রথম পোষ্ট তাই এমন কিছু ওয়েব ঠিকানা নিয়েই করলাম যে গুলো আপনাদের অনেক অনেক উপকার করবে এবং জানতে পারবেন না জানা অনেক কিছু (ইনশাআল্লাহ্‌) কোন ভুল হয়ে থাকলে দয়া করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন



 আশা করি আপনারা সব সময় এই ব্লগের সাথেই থাকবেন ।





0 মন্তব্য:

Post a Comment